Sunday, January 21

মধ্যনগরে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের একটি গ্রামের আট বছর বয়সী এক শিশুকে বলাৎকার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ডোবার পানিতে মাছ শিকার করার প্রলোভন দেখিয়ে গত বৃহ¯পতিবার বেলা সাড়ে ১২টার দিকে গ্রামের পূর্বপাশে থাকা খৈমারির জঙ্গলে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে উপজেলার আন্তরপুর গ্রামের হাফিজ মিয়ার ছেলে নবী হোসেন (১৮)-কে আসামি করে শুক্রবার দুপুরে দিকে মধ্যনগর থানায় মামলা করেছেন। মামলার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত আসামিকে ওইদিনই বেলা আড়াইটার দিকে মধ্যনগর উপজেলার সীমান্তবর্তী টাঙ্গুর হাওরের পাড় থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মধ্যনগর থানা পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের আন্তরপুর গ্রামের বাসিন্দা নবী হোসেন (১৮) গত বৃহ¯পতিবার বেলা ১২টার দিকে আট বছর বয়সী শিশুকে পাশের খৈমারি জঙ্গল সংলগ্ন ডোবার পানিতে মাছ শিকারের প্রলোভন দেখিয়ে খৈমারি জঙ্গলে নিয়ে যায়। বেলা সাড়ে ১২টার দিকে নবী হোসেন শিশুটিকে জোরপূর্বক বলাৎকার করে সেখানে ফেলে রেখে চলে আসে। শিশুটির পায়ুপথ দিয়ে রক্ত বের হওয়ায় শিশুটি ব্যথা অনুভব করায় কাঁদতে কাঁদতে নিজ বাড়িতে এসে ঘটনাটি শিশুটি তার বাবা মাকে জানায়। পরে পরিবারের লোকজন প্রথমে তাকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নেত্রকোনা জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, আট বছর বয়সী শিশুকে বলাৎকার করার ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। এছাড়া শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

No comments:

Post a Comment