Wednesday, April 3

বনানী এলাকায় হিজড়াদের দুই গ্রুপের সংঘর্ষ

রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে কালেকশন নিয়ে দ্বন্দ্বে হিজড়াদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন আহত হয়েছে। এ ঘটনায় আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, বিপাশা আর চুমপি।
বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের সময় কড়াইলের জামাই বাজার এলাকায় শ্রাবন্তি এবং মিরপুরের রাকিবের নির্দেশে ঝুমা গ্রুপের উপর এ হামলা চালানো হয় বলে জানা গেছে।
এ ঘটনায় মামলা করতে চেয়ে একটি পক্ষ গভীর রাতে বনানী থানার সামনে অবস্থান করেছে। প্রথমে মামলা না নিলেও পরে মামলা দায়ের হয়। পুলিশ বলেছে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
হামলার শিকার হিজড়ারা বলছে, জামাই বাজার এলাকার সিসি ক্যামেরা ফুটেজ দেখা হোক সেখানে প্রমাণ আছে আমাদের উপর হামলা হয়েছে। এছাড়া সেখানকার দোকানদারদের বক্তব্য নেওয়া হোক।
আহত বিপাশা আর চুমপি বলেন, ছুরি চাপাতি রামদা নিয়ে আমাদের উপর হামলা চালানো হয়। ছুরি দিয়ে আঘাত করে আমাদের জখম করা হয়েছে। জখমে সেলাই লেগেছে।
প্রতক্ষ্যদর্শীরা বলেন, কড়াইল বস্তিতে ইদানিং হিজড়ারা বেপরোয়া হয়ে উঠেছে। তারা কিছুদিন পর পর নিজেরা নিজেরা দ্বন্দ্বে জড়িয়ে পড়ছে। কিছুদিন আগেও একবার এধরনের ঘটনা ঘটেছে। আইন শৃঙ্খলা বাহিনীর ব্যবস্থা নেওয়া উচিৎ।

No comments:

Post a Comment