Friday, December 15

গজারিয়ায় মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

মুন্সীগঞ্জের গজারিয়ায় ১১ বছর বয়সী মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগ উঠেছে। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ভুক্তভোগী ঐ শিক্ষার্থীর বাবার অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, তার ১১ বছর বয়সী ঐ ছেলে উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বৈদ্যারগাঁও সাকিনস্থ নূরানী ইসলামিয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় পড়াশোনা করে। গতকাল বুধবার সকাল পৌনে ১০টার দিকে মাদ্রাসার শিক্ষক অভিযুক্ত আব্দুল্লাহ (২৮), পিতা- মাওলানা আলমগীর হোসেন, গ্রাম: রায়পুর, উপজেলা- কাঠালিয়া, জেলা- ঝালকাঠি, মোবাইল ফোনের মাধ্যমে জানায় যে, আমার ছেলে (১১) মাদরাসায় নাই। উক্ত সংবাদ পেয়ে আমি আমার ছেলেকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করতে থাকি। এরই কিছুক্ষণ পর আমার ছেলে বাড়িতে এসে জানায় যে, ঐ শিক্ষক আব্দুল্লাহ গত সোমবার ভোররাত আনুমানিক ৩টার সময় ছাত্রদের শয়নকক্ষে আমার ছেলের পরিহিত লুঙ্গি খুলে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বলৎকার করে।
এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান, অভিযোগ পেয়েছি। জিজ্ঞাসাবাদের জন্য ঐ মাদ্রাসা শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে।
https://www.munshigonjerkagoj.com/%e0%a6%97%e0%a6%9c%e0%a6%be%e0%a6%b0%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a6%be-%e0%a6%9b%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%95/?fbclid=IwAR0Rzgl9TzwTuHKWrL0lYVBJU5ALW3Bp87-5zTVUdchZu_LX5i8uv6cJRVw

No comments:

Post a Comment