Monday, December 18

বলাৎকারের প্রতিবাদ করায় ভাতিজাকে হত্যা

গাইবান্ধা: বলাৎকারের প্রতিবাদ করায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদরাসাছাত্র সাব্বিরকে (১১) হত্যা করে মরদেহ নদীর পাড়ে ঝোপে ফেলে রাখেন চাচা ইমরান মিয়া (২৮)।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে গোবিন্দগঞ্জ থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান এ তথ্য জানান।

অভিযুক্ত ইমরান সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আলেক আকন্দ গটুর ছেলে।

যৌন নিপীড়ন ও হত্যার শিকার সাব্বির একই গ্রামের আনিছুরের ছেলে। তারা সম্পর্কে আপন চাচা-ভতিজা।

ইবনে মিজান জানান, গত ১৭ ডিসেম্বর বিকেলে সাব্বির নিজ বাড়ি থেকে বের হয়। পরদিন ১৮ ডিসেম্বর হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর আলাই নদীর পাড়ে ছোপে গলায় গেঞ্জি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের হলে তদন্তে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ইমরানকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ভাতিজা সাব্বিরকে যৌন নিপীড়ন ও শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেন ইমরান।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ, পুলিশ পরিদর্শক আব্দুল মোত্তালেব সরকার, এসআই রায়হানুজ্জামান, এসআই মানিক রানা এ এসআই আব্দুর রাজ্জাক প্রমুখ।

https://www.banglanews24.com/national/news/bd/1261018.details?fbclid=IwAR0Vp7l5poOxhf4ccZw3CPSdzijzIUvavhhHe21XckT9n-k6Igzd5S46ZLg

No comments:

Post a Comment