Wednesday, December 13

ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক আটক

মুন্সীগঞ্জের গজারিয়ায় টেংগারচর ইউনিয়নের বৈদ্যারগাঁও গ্রামের মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে উঠেছে এক শিক্ষককের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। ওই শিক্ষকের নাম আব্দুল্লাহ (২৮)। তিনি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার বাসিন্দা। কয়েক বছর ধরে তিনি গজারিয়া উপজেলার ভাটেরচর গ্রামে ভাড়া থাকছেন।


ভুক্তভোগী ছাত্রের বাবা জানায়, আমার ছেলে টেংগারচর ইউনিয়নের বৈদ্যারগাঁও নূরানী ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার নূরাণী ২য় শ্রেণির ছাত্র। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে অভিযুক্ত শিক্ষক আব্দুল্লাহ তাকে ফোন দিয়ে জানান, তার ছেলে মাদ্রাসায় নেই। কিছুক্ষণ পরেই তার ছেলে বাড়িতে আসে। এসময় তার বাবা বাড়িতে আসার কারণ জানতে চায়। পরে ওই ছাত্র বলেন, সোমবার (১১ ডিসেম্বর) রাত তিনটার দিকে শিক্ষক আব্দুল্লাহ আমাকে তার শয়ন কক্ষে ডেকে নিয়ে নির্যাতন করে। এ ঘটনার পর সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। তবে এখন কিছুটা সুস্থ বোধ করছে।


এ বিষয়ে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সিফাত সুলতানা বলেন, বুধবার বিকেল তিনটার দিকে হাসপাতালে একজন মাদ্রাসা ছাত্রকে নিয়ে আসা হয়। প্রাথমিক পরীক্ষা শেষে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য পাঠাই।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, ভুক্তভোগী ছাত্রের বাবা বুধবার দুপুরে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে।
https://www.deshrupantor.com/474494

No comments:

Post a Comment