Wednesday, December 20

পিরোজপুরে মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগ

পিরোজপুরে এক মাদ্রাসার ছাত্রকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মাদ্রাসার সুপার শিক্ষক মো: ফয়সাল আহম্মেদ পলাতক রয়েছে।

ঘটনার বিবরণে জানা যায় পিরোজপুর পৌরসভাধীন ভাইজোরা বড়পোল এলাকার পিরোজপুর ক্যাডেট মাদ্রাসারসুপার বড় হুজুর মো: ফয়সাল আহম্মেদ দীর্ঘদিন ধরে ওই ছাত্রকে বলাৎকার করে আসছিল। এমন অভিষোগ রয়েছে গত১২ ডিসেম্বর রাতে বড় হুজুর মো: ফয়সাল আহম্মেদ ওই ছাত্রের সাথে অসদাচারন ও খারাপ কাজ করতে গেলে ওই ছাত্র বাধা দেয় এ সময় বড় হুজুর মো: ফয়সাল আহম্মেদ ওই ছাত্রকে কাউকে কিছু বললে হত্যার হুমকি দেয়। এরপর ওই ছাত্র বাবা মায়ের কাছে বিষয়টি খুলে বলেন। পরবর্তীতে স্থানীয় প্রতিবেশিদের সহায়তায় ছাত্রের বাবা বাদী হয়ে একটি অভিযোগ পত্র দায়ের করেন।

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার ভবানীপুর গ্রামের আ: আজিজ ওরফে সোহরাব মৃধার পুত্র মো: ফয়সাল আহম্মেদ দীঘ'দিন তার পরিবার থেকে বিচ্ছিন্ন এমনটি জানিয়েছেন ওই এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক বাসিন্দারা।

এমন জঘন্য ঘটনার জন্য দৃষ্টান্ত মুলুক শাস্তি দাবি করেন ওই মাদ্রাসার অভিবাবক ও স্থানীয়রা । এ বিষয়ে পিরোজপুর সদর থানার এস আই আঃ রহিম মুঠো ফোনে এই প্রতিবেদককে জানান একটা অভিযোগ আছে, আসামি ঘটনার পর পলাতক রয়েছে। আমরা তাকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছি।

No comments:

Post a Comment