Saturday, December 23

রাজশাহীর ভারতীয় সীমান্তে মিলল দুই যুবকের মরদেহ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে থাকা ভারতীয় সীমান্তের কাছ থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর হনুমন্তনগর এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর কানাপাড়া এলাকার শুকুদ্দীর ছেলে কাওসার আলী (১৮) ও আতিকুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন (১৯)।

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ১৯ ডিসেম্বর চোরাইপথে তারা কয়েকজন মিলে ভারতের চেন্নাইয়ে কৃষি কাজ করতে যাওয়ার চেষ্টা করেছিলেন। বিষয়টি টের পেয়ে বিএসএফ তাড়া দিলে বাকিরা পালিয়ে আসেন। তবে তাদের মধ্যে এই দুইজনকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে আজ (শনিবার) সকালে পদ্মানদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাড়া খেয়ে নদীতে পড়ে অথবা নদী পার হওয়ার চেষ্টা করেছিলেন তারা। এতে তাদের মৃত্যু হতে পারে। নিহতদের শরীরে আঘাতের চিহ্ন বা জখম আছে কি না সেটা এখনও জানা যায়নি। সুরতহাল প্রতিবেদন শেষে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

https://www.banglanews24.com/national/news/bd/1248796.details?fbclid=IwAR15OFKohW_-4xuBFXRyqakTFA19HFVW2vflWp4N4zQmlKpRRW0VYrR7FhM

No comments:

Post a Comment