Tuesday, December 5

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর সীমান্তের ওপারে ভারতীয় অংশে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গত শনিবার রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর এলাকা ওপার ভারতীয় অংশে এ ঘটনা ঘটে।

নিহত রোজিবুল ইসলাম ওরফে রজন (৩০) উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নিমইল গ্রামের আবুল কালাম আজাদের ছেলে। ভারত থেকে তাঁর লাশ আনার চেষ্টা চলছে বলে জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

এ সম্পর্কে রোকনপুর বিজিবি সীমান্ত ফাঁড়ির সুবেদার আবদুল জাব্বার বলেন, গুলিতে নিহত ব্যক্তির লাশ ফেরত দিতে চেয়েছে বিএসএফ। তবে কখন দেবে, সেটা নির্দিষ্ট করে জানায়নি।

রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান প্রথম আলোকে বলেন, রোকনপুর সীমান্তের বিপরীতে ভারতের মালদা জেলার ভবানীপুর এলাকার আর কে ওয়াদা ক্যাম্পের বিএসএফ সদস্যদের গুলিতে রোজিবুল নিহত হয়েছেন। তিনি ভারত থেকে গরু আনার রাখাল হিসেবে কাজ করতেন বলে ধারণা করা হচ্ছে।


রোজিবুল ইসলামের স্ত্রী শিরিন বেগম বলেন, তিনি লোকমুখে বিএসএফের গুলিতে তাঁর স্বামীর মৃত্যুর খবর শুনেছেন। স্বামীর চোরাচালান কাজে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।

https://www.prothomalo.com/bangladesh/district/plthy3fwkb?fbclid=IwAR2-xd1jEydY1BTBBVsm5e29D4sPvaTYzK1yBKbP34hhmOCEwqktH384wcQ

No comments:

Post a Comment