Thursday, May 4

নিকলীতে সাংবাদিকের উপর হামলা

কিশোরগঞ্জের নিকলীতে সাংবাদিক শাফায়েত নূরুলের উপর মাদকসেবী ও বিক্রয়কারীর হামলার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেরণা বাংলাদেশ ও কালের নতুন সংবাদের যৌথ উদ্যোগে সকাল ১০ ঘটিকায় এ মানববন্ধনটি কিশোরগজ শহীদ সৈয়দ নজরুল চত্বরে অনুষ্ঠিত হয়। জানা যায় গত মঙ্গলবার সাড়ে পাঁচ ঘটিকায় নিকলী উপজেলার কার পাশা ইউনিয়নের মজলিশপুর পাহাড় খাঁ ও কানাই ভিঠার মাজারে দুইজন সাংবাদিক মাদকসেবীদের মাদক বিক্রির সময় ছবি তোলায় হামলার সূত্রপাত হয়। ঘটনা সময় মাদক ব্যবসায়ী বুলবুল ওরফে লতিফ (৩৩) সাংবাদিকদের রাস্তায় অবরোধ করিয়া দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত হন, সাংবাদিক শাফায়েত নুরুল। তারপর সাংবাদিক শাফায়েত নূরুল কে গুরুতর অবস্থায় নিকলী উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গত মঙ্গলবার মাদক ব্যবসায়ী বুলবুল ওরফে লতিফ কে প্রধান আসামি করে শাফায়েত নুরুল বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগটি দায়ের করার পর আসামি গ্রেফতার হচ্ছে না বলে মামলার বাদী দাবি করেন। উল্টো থানার সাব ইন্সপেক্টর রিয়াদ বাদী শাফায়েত নুরুল কে মুঠো ফোনে বলেন, আপনি কিশোরগঞ্জ কোর্টে জিয়ারো সাথে যোগাযোগ করেন।
মানববন্ধনে
এই সময় প্রেরণা বাংলাদেশের সভাপতি মনোয়ার হোসেন রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দৈনিক আজকের জনবাণী জেলা প্রতিনিধি প্রদীপ কুমার বর্মন, কবি ও কলামিস্ট সাদেক আহমেদ, মাহবুব আলম নজরুল সাংবাদিক আতাউল হোসেন দিনার তাসলিমা আক্তার মিতু, এছাড়াও উক্ত মানববন্ধনে উপস্থিত ছিল দৈনিক ভোরের আকাশের জেলা প্রতিনিধি হূয়ায়ূন রশিদ জুয়েল, দৈনিক আমার সংগ্ৰাম জেলা প্রতিনিধি মাহফুজুল হক খান জিকু, দৈনিক রুপালী বাতা জেলা প্রতিনিধি মোঃ সোহেল রানা, নারীন নেত্রী খালেদা আক্তার, সাংবাদিক আসাদুজ্জামান জুয়েল, দৈনিক নওরোজ এর হোসেনপুর প্রতিনিধি এস কে শাহিন নবাব, দৈনিক দেশের পত্র প্রতিনিধি আজিজুল হক রাসেল, দৈনিক তালাশ টাইমস স্টাফ রিপোটার মোঃ সোহেল মিয়া, সহ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কালের নতুন সংবাদের সম্পাদক খায়রুল ইসলাম। এসময় বক্তারা হামলার সাথে জড়িত আসামিদের গ্রেপ্তারের দাবী জানান‌।সেই সাথে পুলিশ প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা করন।

https://bangladeshamar.com/2023/05/04/%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95%E0%A6%B2%E0%A7%80%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%82%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%95%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%89%E0%A6%AA%E0%A6%B0-%E0%A6%B9/

No comments:

Post a Comment