Thursday, May 18

মাদ্রাসাপড়ুয়া শিশুকে বলাৎকার করে পালিয়েছেন শিক্ষক

শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফাইল ছবি


শিশুটির মা বলেন, ‘মঙ্গলবার রাতে মাদ্রাসার বেডে ঘুমিয়ে ছিলো আমার ছেলে। মধ্যরাতে শিক্ষক আবু সুফিয়ান আমার ছেলেকে ঘুম থেকে উঠিয়ে রুমে নিয়ে গিয়ে তার বিছানায় ঘুমাতে বলেন। রাতের কোনো এক সময় তিনি আমার ছেলেকে বলাৎকার করেন।

মাদ্রাসার ভেতরে এক শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে পালিয়েছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক মাদ্রাসা শিক্ষক। এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর মা।

রূপগঞ্জ থানায় শিশু নির্যাতন দমন আইনে বৃহস্পতিবার সকালে মামলাটি করেন তিনি।

মামলার আসামি ২২ বছর বয়সী হাফেজ আবু সুফিয়ান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রাতারাতিয়া এলাকার কামরুজ্জামানের ছেলে। তিনি রুপগঞ্জের মুগরাকুল হাদীউল কুরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার শিক্ষক।


নিউজবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন রূপগঞ্জ থানা পুলিশের পরির্দশক আতাউর রহমান। তিনি বলেন, ‘শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির বাবা অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায়। তবে শিশুটি রুগঞ্জের মুগরাকুল হাদীউল কুরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী ছিল।’

শিশুটির মা বলেন, ‘মঙ্গলবার রাতে মাদ্রাসার বেডে ঘুমিয়ে ছিলো আমার ছেলে। মধ্যরাতে শিক্ষক আবু সুফিয়ান আমার ছেলেকে ঘুম থেকে উঠিয়ে রুমে নিয়ে গিয়ে তার বিছানায় ঘুমাতে বলেন। রাতের কোনো এক সময় তিনি আমার ছেলেকে বলাৎকার করেন।

‘আমার ছেলে অসুস্থ হয়ে পড়লে পরদিন বিকেলে মাদ্রসার লোকজন আমাদের ছেলের অসুস্থতার খবর দেয়। আমি মাদ্রাসায় গিয়ে ছেলেকে অসুস্থ হওয়ার কারণ জিজ্ঞেস করলে সে সব খুলে বলে। ছেলের মলদ্বারে রক্তপাত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছি।’

এ ঘটনায় জড়িত ওই শিক্ষকের শাস্তি দাবি করেন তিনি।

রূপগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির বলেন, ‘ঘটনার পর থেকে শিক্ষক আবু সুফিয়ান পলাতক; তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাপাশি শিশুটির চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।’

https://www.newsbangla24.com/news/225329/The-teacher-ran-away-from-the-madrasa-school

No comments:

Post a Comment