Wednesday, May 31

কিশোরীদের দিয়ে যৌন ব্যবসা করাতেন হিজড়া শ্রাবন্তী

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বন্দর থানার ইসহাক ডিপো টোল প্লাজা এলাকা থেকে জোরপূর্বক যৌন কাজ করানোর অভিযোগে তৃতীয় লিঙ্গের একজনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে চার কিশোরীকে।

সোমবার (২৯ মে) দুপুর দেড়টার দিকে বাই পাস রোডের একটি ঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন—তৃতীয় লিঙ্গের শ্রাবন্তী (৩৪) ও তার সহযোগী নারী মিতু আক্তার কাজল (১৯), আমির হোসেন (৩৫), মো. জামাল (৫২) ও আব্দুল জলিল (৫৫)।

পুলিশ জানায়, অসহায়ত্ব ও আর্থসামাজিক দুরবস্থার সুযোগ নিয়ে চাকরি দেওয়া ও লালন-পালন করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থান থেকে অসহায় মেয়ে শিশুদের এনে যৌনকর্মে বাধ্য করা হতো তাদের।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, ইছাক ডিপো টোল প্লাজা বাই পাস রোডে শ্রাবন্তীর ভাসমান টিনের ঘরে মেয়ে শিশুদের আটকে রেখে জোরপূর্বক যৌন নিপীড়ন করার অভিযোগে অভিযান চালিয়ে পালানোর চেষ্টাকালে শ্রাবন্তীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের একজন সহযোগী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সেখান থেকে ১৩ বছর বয়সী একজন ও ১৪ বছরের তিনজন কিশোরীকে উদ্ধার করা হয়।

তিনি জানান, শ্রাবন্তী তাদের চট্টগ্রাম শহরের রেলস্টেশন, টাইগার পাস এলাকায় অসহায় কিশোরীদের লালন-পালন করার প্রলোভন দেখায়। রাজি হলে নিজের ঘরে নিয়ে যায়। শ্রাবন্তীর কিশোরীদের টাকার বিনিময়ে যৌনকর্মে বাধ্য করে। রাজি না হলে তাদের নির্যাতন করে।

এ ঘটনায় বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান মানবপাচার প্রতিরোধ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।
https://newsnow24.com/crime/17360?fbclid=IwAR0ICmJ9oE5X1epkFofRPfIMdD0NMBuCd9wp6ZS25BliOoXhS08au-PbCnc

No comments:

Post a Comment