Saturday, May 27

সমকামী প্রেম অতঃপর ঢাকা থেকে দোয়ারাবাজারে দুই কিশোরী

দুই কিশোরীর মধ্যে চলছিল সমকামী প্রেম। দু’জনই ঢাকা তেজগাঁও মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। এ নিয়ে পরিবারে চরম উদ্বেগ উৎকণ্ঠার সৃষ্টি হলে একে-অপরের সঙ্গ ছাড়তে চাপ দেয়া হয়। গত দুই মাস ধরে পরিবার থেকে এমন চাপ সহ্য করতে না পেরে দুই কিশোরী পাড়ি জমায় অজানায়। পরিবারের কাউকে না জানিয়ে নিজেদের মোবাইল সিম বন্ধ রেখে ঢাকা থেকে চলে আসে সুনামগঞ্জের দোয়ারাবাজারে। গত ২২শে মে দোয়ারাবাজার উপজেলা সদরে এসে কলেজে দুইবোন পরিচয়ে পড়াশোনার কথা বলে একটি বাসা ভাড়া নেয়। তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় খোঁজাখুজি করে কোথাও না পেয়ে পরিবার পুলিশ ও র‌্যাবের দ্বারস্থ হন। আইনশৃঙ্খলা রক্ষাকারী প্রশাসনের হস্তক্ষেপে মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে খোঁজ মেলে দুই কিশোরীর অবস্থান। গতকাল পরিবারের লোকজন স্থানীয় পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করেন।

পরিবারের লোকজন জানায়, দু'জনের একজনের বাসা ঢাকার মগবাজারে অন্যজনের বাসা বরিশাল সদরে। কলেজ হোস্টেলে থেকে পড়াশোনার সুবাদে বন্ধুত্ব সম্পর্ক হয় দু’জনের।
বিজ্ঞাপন
পরবর্তীতে দু'জনের অস্বাভাবিক চলাফেরা টের পান পরিবার। সে থেকে একে অপরের সঙ্গ ছাড়তে চাপ দেয়া হয়। পরিবারের এমন চাপ সহ্য করতে না পেরে তারা বহুপথ পাড়ি দিয়ে চলে আসে দোয়ারাবাজারে। দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, তাদের উদ্ধার করে পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।

https://mzamin.com/news.php?news=57428&fbclid=IwAR16RrAd4n-rFYI0NiLr-kEbnqGIR1cP_4hBmLb6wbB4qj-m0Cx9FwvQUNI

No comments:

Post a Comment