Wednesday, May 17

শিশু বলাৎকারের পর পালালেন ইমাম

ভুক্তভোগী শিশুর অভিযোগ, ‘আগের দিন হুজুর আমাকে প্রতিদিনের মতো পড়তে আসতে বললেও অন্যান্য ছাত্রদের দেরিতে আসতে বলেন। আমি আরবি শিখছিলাম। এমন সময় হুজুর আমাকে পাশের একটি ঘরে নিয়ে যান এবং আমার উপর নির্যাতন করেন। আমি অসুস্থ হয়ে গেলে কাউকে কিছু বললে হুজুর আমাকে মেরে ফেলার হুমকি দেন।’


স্কুলছাত্র বলাৎকারের ঘটনায় চুয়াডাঙ্গার জীবননগরে এক মসজিদের ইমামের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

মঙ্গলবার সকাল ৬টার দিকে জীবননগর উপজেলার খুশিপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। দুপুরে রক্তাক্ত অবস্থায় ওই স্কুলছাত্রকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছেন অভিযুক্ত নাজমুল হোসেন। তিনি ওই এলাকার একটি মসজিদের ইমাম।


নির্যাতনের শিকার ৮ বছর বয়সী শিশুটি স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, ‘প্রতিদিন ফজরের নামাজ শেষে মসজিদে আরবি শিক্ষা দেন ওই মসজিদের ইমাম নাজমুল হোসেন। আজ আমার ছেলেকে একা পেয়ে জোরপূর্বক বলাৎকার করেন ইমাম সাহেব। অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে আমার ছেলে ঘটনাটি জানালে আমরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি।’

নির্যাতনের শিকার ওই শিশু বলে, ‘আগের দিন হুজুর আমাকে প্রতিদিনের মতো পড়তে আসতে বললেও অন্যান্য ছাত্রদের দেরিতে আসতে বলেন। আমি আরবি শিখছিলাম। এমন সময় হুজুর আমাকে পাশের একটি ঘরে নিয়ে যান এবং আমার উপর নির্যাতন করেন। আমি অসুস্থ হয়ে গেলে কাউকে কিছু বললে হুজুর আমাকে মেরে ফেলার হুমকি দেন।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র সার্জারি কনসালটেন্ট ওয়ালিউর রহমান নয়ন বলেন, ‘আমরা ওই শিশুর নমুনা সংগ্রহ করেছি। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানাতে পারবো।’


ওসি নাসির উদ্দিন বলেন, ‘অভিযুক্ত নাজমুল হোসেনকে আটকের নির্দেশ দেয়া হয়েছে। ঘটনার পর এলাকা থেকে পালিয়েছে সে। তাকে আটক করতে অভিযান অব্যাহত আছে।’

এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
https://www.newsbangla24.com/news/225230/The-imam-ran-away-after-the-baby-was-born

No comments:

Post a Comment