Tuesday, September 5

নড়িয়ায় তৃতীয় লিঙ্গের সঙ্গে থাকা ঢোলবাদককে কুপিয়ে হত্যা

শরীয়তপুর সংবাদদাতা: শরীয়তপুরের নড়িয়া পৌরসভা এলাকায় রাতের আধারে তৃতীয় লিঙ্গের সঙ্গে থাকা বাবুল মৃধা (৬০) এক ঢোলবাদককে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। সোমবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে নড়িয়া পৌর শহরের শুভগ্রাম এলাকার কাদির খানের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত বাবুল তৃতীয় লিঙ্গ “হিজড়াদের” ঢোলবাদক ছিলেন। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মাইছগাঁও এলাকায়।




নিহতের স্বজন, সহকর্মী ও পুলিশসূত্রে জানাগেছে, ১৮ বছর যাবত মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মাইছগাঁও এলাকায় বাবুল মৃধা শরীয়তপুরের নড়িয়া পৌরসভার শুভগ্রামের কাদির খানের বাড়ির টিনের ঘরে ভাড়া থাকতেন। তিনি তৃতীয় লিঙ্গের (হিজড়াদের) ঢোলবাদক ছিলেন।

সোমবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে জানালা ভেঙে বাবুলের ঘরে ঢুকে। তাকে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতের রগ কেটে দেয় ও শরীরের বিভিন্ন অংশ আঘাত করে। তাঁর চিৎকার শুনে তৃতীয় লিঙ্গ ও স্থানীয়রা এগিয়ে আসে। টের পেয়ে দূর্বত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই বাবুলের মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই ওই ঘর থেকে মরদেহ উদ্ধার করে নড়িয়া থানা পুলিশ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে নিহতের স্বজন ও সহকর্মীরা (হিজড়া) বলেন, বাবুল মৃধা ভাল লোক ছিলেন। তাকে কেন হত্যা করা হয়েছে। হত্যাকারীদের দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা রুজু করা হবে। হত্যার রহস্য উদঘাটনের জন্য কাজ করছে পুলিশ।

https://www.dailybhorerdak.com/details.php?id=224128&fbclid=IwAR3qwNfeZfazws2_sgNXO0DbohshqvBet5akFV1MtMsFFNSJLNRELQBOcDs

No comments:

Post a Comment