Monday, September 25

যশোরে প্রেমিক দেখা করতে এসে দেখে প্রেমিকা হিজড়া, আটক ৯

প্রেমিকার সাথে দেখা করতে যশোরে এসেছিলেন ঝিকরগাছা উপজেলার জামালপুর গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম। কিন্তু এসে দেখেন প্রেমিকা নয়, তিনি হিজড়া। পরে প্রেমিক জাহাঙ্গিরকে অপহরণ করে মারধর ও মুক্তিপণ দাবি করা হয়। এঘটনায় হিজড়াসহ নয়জনকে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে শহরের খালধার রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মুক্তিপণের নয় হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।
আটকরা হলো, লোন অফিস পাড়ার মুক্ত কুমার বিশ্বাস ওরফে অনিক , কাঠেরপুল মসজিদের পেছনের লিমন মোল্লা , বারান্দী খালধার রোডের হাসিব কাজী , লোন অফিস পাড়ার শেখ আব্দুল্লাহ আল কাফী , তাইম ওরফে তানভীর এলাহী তাহিন , মুন্না হোসেন , শাহাজুল ইসলাম , পূর্ব বারান্দী মাঠপাড়ার মেহেদী হাসান ওরফে রায়হান ও মোল্লাপাড়া বাঁশতলা এলাকার আকাশ বিশ্বাস ।


কোতয়ালি থানা পুুলিশের এসআই ইয়াসিফ আকবর জয় জানান, ঝিকরগাছা উপজেলার জামালপুর গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলমের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় অনিকের। এ সময় অনিক নিজেকে মেয়ে হিসেবে পরিচয় দেয়। আসলে অনিক হিজড়া। কিন্তু মেয়ে ভেবে তার সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলেন জাহাঙ্গীর। গত রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে যশোর শহরের লোন অফিস পাড়া আদর্শ বালিকা বিদ্যালয়ের সামনে প্রেমিকার সাথে দেখা করতে আসেন তিনি। এসে দেখেন সে হিজড়া। জাহাঙ্গীর সেখান থেকে চলে আসার চেষ্টা করলে হিজড়া অনিকের নেতৃত্বে তার সহযোগীরা জাহাঙ্গীরকে অপহরণ করে সি অ্যান্ড বি স্টাফ কোয়ার্টারের ভেতর নিয়ে যায়। তারা তাকে আটকে রেখে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। জাহাঙ্গীর কৌশলে সেখান থেকে পালিয়ে এসে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ এসে তাদেরকে আটক করে। এ ঘটনায় ১২ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। 

No comments:

Post a Comment