Saturday, September 30

হিজড়া সেজে মাদক কারবার, গ্রেপ্তার ২ রোহিঙ্গা

সাভারে হিজড়ার ছদ্মবেশে মাদক বিক্রি করছিলেন দুই রোহিঙ্গা। তবে শেষ রক্ষা হলো না তাদের। অবশেষে ধরা পড়লেন র‌্যাবের হাতে। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে ২৯ সেপ্টেম্বর সাভার বাজার বাসস্ট্যান্ডের নিউমার্কেট সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে র‍্যাবের একটি দল।


গ্রেপ্তারকৃতরা হলেন রফিক (১৮) তিনি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হায়াইক্যং ইউনিয়নের কুতুপালং শরণার্থী শিবিরের ৬৩ নম্বর ব্লকের ১৮ নম্বর ক্যাম্পের বাসিন্দা। অপরজন মামুনুর (২৩)। তিনি কক্সবাজারের উখিয়ার বালুখালি শরণার্থী শিবিরের এফ-১০ ব্লকের বাসিন্দা।




জানা গেছে, এদের মধ্যে রফিক নিজেকে কাজল হিজরা ও মামুনুর নিজেকে পরিমনি হিজরা হিসেবে পরিচয় দিতেন।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সাভারের নিউমার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে দুজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তার দুজনই রোহিঙ্গা। তারা দীর্ঘদিন ধরে তৃতীয় লিঙ্গের মতো স্পশকাতর ছদ্মবেশ ধারণ করে ও অশ্লীল অঙ্গভঙ্গি করে পার্শ্ববর্তী দেশ থেকে ইয়াবার চালান সংগ্রহ করে ঢাকা মহানগরসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক কারবারিদের নিকট বিক্রয় করে আসছিল।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, র‍্যাব আমাদের কাছে দুই মাদক কারবারিকে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে র‍্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটকদের গ্রেপ্তার দেখানো হয়েছে।
https://www.kalbela.com/country-news/27288

No comments:

Post a Comment