Monday, September 25

বালিয়াকান্দিতে জামিনে বের হয়ে সাংবাদিকের ওপর হামলা

চাঁদাবাজি মামলায় জামিনে এসে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের ওপর হামলা ও হত্যার চেষ্টা চালিয়েছে। সোমবার সকাল ১১টার সময় রাজবাড়ীর বালিয়াকান্দি সাবরেজিস্ট্রি অফিসে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে। আহত দৈনিক কালবেলা পত্রিকার বালিয়াকান্দি প্রতিনিধি রিয়াদ হোসেন রুবেলকে (৩০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রিয়াদ হোসেন রুবেল জানান, বালিয়াকান্দি কুন্ডু পাড়ার বাসিন্দা ও স্বর্ণ ব্যবসায়ী রতন কর্মকার বাদী হয়ে ইকরাম মোল্যাসহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন।
ওই চাঁদাবাজির বিষয়টি নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে মামলায় হাইকোর্ট থেকে জামিনে এসে উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের মৃত হবিবর মোল্যার ছেলে স্ট্যাম্প ভেন্ডার ইকরাম মোল্যা (৪০), তার ভাই আরিফ মোল্যাসহ (২৫) অজ্ঞাতনামা তিন-চারজন বালিয়াকান্দি সাবরেজিস্ট্রি অফিস প্রাঙ্গণে দাঁড়ানো অবস্থায় অতর্কিত হামলা করেন।



তিনি আরো জানান, ইকরাম ও তার ভাই আরিফসহ লোকজন অতর্কিতভাবে কাঠের বাটাম দিয়ে তাকে হত্যার উদ্দেশে পেছন থেকে ঘাড়ে আঘাত করেন। এরপর মোটরসাইকেল থেকে পড়ে গেলে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে মারধর করে রক্তাক্ত জখম করেন।
তার কাছে থাকা এক হাজার ৭০০ টাকা এবং হাতে থাকা ঘড়ি কেড়ে নেন। পকেট থেকে ধারালো চাকু বের করে আঘাত করার চেষ্টা করেন। তার চিৎকারে লোকজন এগিয়ে এলে হত্যার হুমকি দিয়ে চলে যান তারা। পরে লোকজন তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালেনেয়।
এ বিষয়ে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।



বালিয়াকান্দি থানার ডিউটি অফিসার এএসআই মকবুল হোসেন অভিযোগ পওয়ার কথা স্বীকার করে বলেন, ‘ওসি স্যার বাইরে আছেন। আসার পর যাকে দায়িত্ব দেবেন তিনি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন।’
https://www.kalerkantho.com/online/country-news/2023/09/25/1321281

No comments:

Post a Comment