Saturday, September 16

অভিযানে হামলার শিকার হয়ে পুলিশের গুলি, যুবক গুলিবিদ্ধ

ঢাকা: রাজধানীর ডেমরায় ডাকাতির সঙ্গে জড়িত একজনকে ধরতে অভিযানে গিয়ে হামলার শিকার হয়ে গুলি ছুড়েছে পুলিশ। এতে এক যুবক আহত হয়েছেন। গুলিবিদ্ধ ওই যুবকের নাম মিনহাজিন আবেদীন (২৭)। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, গতকাল (শুক্রবার) রাত ১০টায় আড়াইহাজার এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতারে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, ডাকাতির ঘটনায় জড়িত সজীব নামের এক ব্যক্তি ঢাকার ডেমরার বামৈল এলাকায় অবস্থান করছেন। পরে রাত ৪টার দিকে ডেমরা থানা পুলিশকে জানিয়ে সজীবকে গ্রেফতার করতে যায় আড়াইহাজার থানা পুলিশ।

ওসির দাবি, সেখানে একটি বাড়িতে অভিযানে গেলে সজীবসহ অন্যরা পুলিশকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ একটি গুলি ছুড়ে। সেই গুলি বাড়ির মালিকের ছেলে মিনহাজিন আবেদীনের পায়ে লাগে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

ওসি বলেন, ‘মিনহাজিন আবেদীনের স্বভাব-চরিত্র ভালো নয়। তিনি মাদক সেবন করেন।’

এদিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন গুলিবিদ্ধ মিনহাজিন বলেন, দশ দিন আগে সজীব নামের ওই ব্যক্তি তাদের বাসা ভাড়া নেন। গভীর রাতে বাসায় পুলিশ আসার পর তিনি বাসা থেকে বের হওয়ার চেষ্টা করেন। তখন পুলিশ গুলি করে। সেটি তার ঊরুতে লাগে।

তবে মিনহাজিনের স্ত্রী বৃষ্টি আক্তারের দাবি, তার স্বামী মাদক সেবনসহ কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত নন।
https://www.sonalinews.com/rajdhani/news/207064

No comments:

Post a Comment