Tuesday, September 26

সন্ত্রাসী মামুনের ওপর হামলা: গুলিবিদ্ধ আইনজীবী ভুবন মারা গেছেন

দুপুর ১২টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
সন্ত্রাসী তারিক সাঈদ মামুনের প্রাইভেটকার লক্ষ্য করে ছোড়া গুলিতে আহত মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীলকে সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় | ছবি: প্রথম আলোর সৌজন্যে
ঢাকার তেজগাঁও শিল্প এলাকায় নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি সন্ত্রাসী মামুনের ওপর হামলার সময় মোটরসাইকেলে করে যাওয়ার পথে গুলিবিদ্ধ আইনজীবী ভুবন চন্দ্র শীল মারা গেছেন।

রাজধানীর ঢাকার পপুলার মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার দুপুর ১২টার দিকে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন ভুবনের স্ত্রী রতনা রানী ও বোন জয়শ্রী রানী।

তারা জানান, চিকিৎসকরা আজ সকালে ভুবনকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে পপুলার হাসপাতালের কল সেন্টারের রিপ্রেজেনটেটিভ আল-আমিনও ভুবনের মৃত্যুর বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর ১২টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

গত ১৮ সেপ্টেম্বর রাতে মগবাজারের একটি পানশালা থেকে বের হওয়ার পর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় সন্ত্রাসীদের হামলার মুখে পড়েন মামুন (৫৪)। প্রতিপক্ষের সন্ত্রাসীরা চারটি মোটরসাইকেলে চড়ে এসে তেজগাঁওয়ে সিটি পেট্রল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি এলাকায় মূল সড়কে মামুনের ব্যক্তিগত গাড়ি আটকে এলোপাথাড়ি গুলিবর্ষণ ও কুপিয়ে জখম করে। এ সময় ওই এলাকা দিয়ে যাওয়া মোটরসাইকেল আরোহী ভুবন মাথায় গুলিবিদ্ধ হন। আহত হন আরেক পথচারী।

ঘটনার সময় ভুবন ভাড়া করা মোটরসাইকেলে খিলক্ষেত থেকে আরামবাগে যাচ্ছিলেন। আরামবাগে একটি মেসে থাকতেন তিনি।
https://bangla.thedailystar.net/news/bangladesh/accident-fire/news-517621

No comments:

Post a Comment