Monday, September 25

তেজগাঁওয়ে গুলিতে আইনজীবী নিহত

রাজধানীর তেজগাঁওয়ে দুর্বৃত্তদের গুলিতে ভুবন চন্দ্র শীল (৫৩) নামে এক আইনজীবী নিহত হওয়ার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার নাম-পরিচয় প্রকাশ করেনি আইনশৃঙ্খলা বাহিনী।

সোমবার (২৫ সেপ্টেম্বর) ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) আজিমুল হক।

পুলিশ কর্মকর্তা জানান, গ্রেফতার ব্যক্তি যারা গুলি করেছে তাদের একজন। মঙ্গলবার তার নাম-পরিচয়সহ বিস্তারিত জানানো হবে।

গত সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় দুর্বৃত্তদের গুলিতে আহত হন পথচারী অ্যাডভোকেট ভুবন চন্দ্র শীল। এরপর তাকে প্রথম দফায় ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। মাথায় গুলি লেগে গুরুতর আহত ভুবন চন্দ্র শীলকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে তিনি লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান।


মূলত সেদিন মামুন নামে একজন সন্ত্রাসী দীর্ঘ ২৪ বছর জেল খেটে বের হয়ে এলে প্রতিপক্ষ তাকে হত্যার উদ্দেশ্যে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি করে। সেই গুলির সময়ে অন্যদের সাথে ভুবন চন্দ্র শীলও আহত হন। পরদিন এ ঘটনায় ভুবনের স্ত্রী বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।
https://dhakamail.com/national/121887

No comments:

Post a Comment