Wednesday, August 9

নেত্রকোনা সীমান্তে লাশ উদ্ধার

পর্যটক হিসেবে মোটরসাইকেল ভাড়া নিয়ে দুর্গাপুরের সীমান্ত পাহাড়ি এলাকায় হত্যা করা হয় চালক হাকিম মিয়াকে (২২)। পরে টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্র। বৃধবার সকালে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুর্বধলা ও দুর্গাপুর থানার পুলিশ। এঘটনায় হত্যাকারীদের একজনকে আটকও করা হয়েছে।

জানা গেছে, গত ১ আগস্ট নিখোঁজ হন পূর্বধলা উপজেলার নাটেরকোনা গ্রামের আলাল মিয়ার ছেলে ভাড়ায় মোটরসাইকেল চালক হাকিম মিয়া। প্রতিদিনের ন্যায় মোটরসাইকেল নিয়ে বের হওয়ার পর আর ফিরেনি। এ ঘটনায় হাকিমের পরিবার থেকে পুর্বধলা থানায় একটি নিখোঁজের জিডি করে। পুলিশ এই জিডি মূলে খোঁজ করে দুর্গাপুরের পুলিশের সহায়তায় বুধবার সকালে দুর্গাপুরের সীমান্ত এলাকা ডাহাপাড়া পাহাড়ের নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুর্বধলা থানার পুলিশ।পুর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, প্রতিদিন জারিয়া এলাকা থেকে বিভিন্ন স্থানে ভাড়ায় মোটরসাইকেল চালাত হাকিম। সেখান থেকে টাকা এবং মোটরসাইকেলের জন্য দু'জন ভাড়ায় হাকিমের মোটরসাইকেল নিয়ে ডাহাপাড়া যায়। সেখানে আরও একজন আগে থেকেই থাকে। পরে তারা তিনজন এই হত্যাকাণ্ড চালিয়েছে। সেখানে তারা ওইদিনই মদ খেয়ে হত্যা করে লাশ ফেলে রাখে।



এদিকে, নিখোঁজ হওয়ার জিডির সূত্র ধরে গাজীপুরের ডিবি পুলিশ ও দুর্গাপুরের ডিবি পুলিশের সহায়তায় বিরিশিরি এলাকায় বিনয় নামের একজনকে মঙ্গলবার আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে আজ সকালে লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, বাকীদের আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদস্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হবে।
https://www.bd-pratidin.com/country/2023/08/09/910293

No comments:

Post a Comment