Thursday, August 3

চকরিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক মামলার আসামি নিহত

কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া সেতু এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত দুইটায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ দেশে তৈরি একটি বন্দুক, দুটি গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

পুলিশ দাবি করছে, নিহত ব্যক্তি একটি মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ও আরেকটি ধর্ষণ মামলার আসামি। নিহত ব্যক্তির নাম সাজেদুল হাসান ওরফে মুন্না (৩৩)। তিনি উপজেলার হারবাং ইউনিয়নের কোরবানিয়া ঘোনা এলাকার মাঈন উদ্দিনের ছেলে। চকরিয়া থানা-পুলিশ জানিয়েছে, গতকাল দিবাগত রাত দুইটার দিকে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে একদল পুলিশ বানিয়ারছড়া-পহরচাঁদা সড়কে টহল দিচ্ছিল। এ সময় হারবাং ছড়া সেতুতে দুটি মোটরসাইকেলে আসা ছয়জন ব্যক্তি পুলিশের গাড়ির গতিরোধ করে। পুলিশ অটোরিকশা থেকে নামতেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে মোটরসাইকেল আরোহীরা। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলে একজন নিহত হন।

হারবাং পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক কাইছার হামিদ প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির পিঠে গুলির চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর মর্গে পাঠানো হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ প্রথম আলোকে বলেন, মূলত মোটরসাইকেল আরোহীরা ডাকাত ছিল। পুলিশের সঙ্গে ডাকাত দলের অন্তত ১০ থেকে ১২টি গুলি বিনিময় হয়। এতে একজন ডাকাত নিহত হন। তবে তাঁর বিরুদ্ধে ডাকাতির কোনো মামলা নেই। নিহত ডাকাত একটি মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত ও একটি ধর্ষণ মামলার আসামি।

https://www.prothomalo.com/bangladesh/district/exmvpaarij?fbclid=IwAR2UXrrN9JCPKzfWhC1iWG63-pSAdmrtJEZDyowowqvSG2OqdPwXt0UZenY

No comments:

Post a Comment