Thursday, August 17

জামালপুর রেল স্টেশনে হামলার শিকার সাংবাদিক

জামালপুর রেলওয়ে স্টেশনে হামলার শিকার হয়েছেন সাংবাদিক খলিলুর রহমান। টিকিট কাউন্টারের খাইরুল ইসলামের নেতৃত্বে কয়েকজন যুবক তার ওপর হামলা করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় জিআরপি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী সাংবাদিক।


জিডি সূত্রে জানা যায়, ঢাকা মেইল অনলাইনের স্টাফ রিপোর্টার খলিলুর রহমান বুধবার (১৬ আগস্ট) ভোরে ব্যক্তিগত কাজে ঢাকা হতে জামালপুরে আসেন। কাজ শেষে বুধবার (১৬ আগস্ট) দুপুরে ঢাকায় ফেরার জন্য জামালপুর রেলওয়ে স্টেশনে টিকিট সংগ্রহের জন্য যান। ঢাকার টিকিট চাইলে কমিউটার ট্রেন কাউন্টারের দায়িত্বরত টিকিটদাতা একটির জন্য তিনটি টিকিট নিতে বলেন। এ সময় নিরুপায় হয়ে তিনি তিনটি টিকিট নেন। তবে এর কারণ জানতে চাইলে কাউন্টারে থাকা কয়েকজন যুবক সাংবাদিক খলিলকে গালিগালাজ ও হুমকি ধমকি দেন। পরে এসব অনিয়ম মোবাইলে ধারণ করতে থাকলে কাউন্টার হতে খাইরুল ইসলাম নামের একব্যক্তি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ও খলিলুর রহমানের ওপর হামলা করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে জিআরপি থানায় একটি জিডি দায়ের করেন।

সাংবাদিক খলিলুর রহমান বলেন, আমি অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছি। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

জামালপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ তারা মিয়া বলেন, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.channel24bd.tv/countries/article/168620/!

No comments:

Post a Comment