Friday, August 18

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতির ওপর হামলা

আবু হাসাদ, পুঠিয়া (রাজশাহী): পুঠিয়ায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কালের কন্ঠের প্রতিবেদক রফিকুল ইসলামের ওপর যুবলীগ নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এ সময় তিনি আহত হন।শুক্রবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের বানেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বিকেলে পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের শোক দিবসের আলোচনায় অংশ নিতে বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা যাচ্ছিল। পথে এক দল নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম। এ সময় তার ব্যক্তিগত প্রাইভেট কার ভাংচুর করা হয়।




ভুক্তভোগী রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কালের কন্ঠের প্রতিবেদক রফিকুল ইসলাম বলেন, গাড়ি নিয়ে নিজ বাড়ি দুর্গাপুর উপজেলা থেকে রাজশাহী শহরে আসছিলেন। পথে বানেশ্বর বিড়ি কারখানা এলাকায় আসামাত্র বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান বদি ও তার ছেলে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমনের সমর্থকরা হোন্ডা নিয়ে পুঠিয়া আসছিল। এ সময় তাদের লোকজন পূর্বপরিকল্পিত ভাবে তার গাড়িতে ভাংচুর ও হামলা চালায়। এতে তিনি আহত হোন।

তবে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমন বলেন, ওই সাংবাদিক বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিল। আর তাদের বহরের তিনটি হোন্ডাকে সজরে ধাক্কা দেয়। এতে তাদের তিনজন কর্মী আহত হয়। এ সময় বিক্ষুব্ধ দুই তিনজন নেতাকর্মীরা ওই সাংবাদিকের গাড়িতে ঢিল মেরেছেন। তিনি বলেন, এ ঘটনার সাথে তিনি বা তার পিতা কোনো ভাবেই জড়িত নন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি তদারকি করতে পুলিশ পাঠানো হয়েছে। আর থানায় কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
https://www.amadershomoy.com/crime/article/69444/%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%9C%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%B9%E0%A7%80-%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%82%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%87%E0%A6%89%E0%A6%A8%E0%A6%BF%E0%A7%9F%E0%A6%A8%E0%A7%87

No comments:

Post a Comment