Monday, November 13

মাদ্রাসা পরিচালকের বিরুদ্ধে এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ

পটুয়াখালী: দুমকীর লেবুখালী পাগলা সংলগ্ন দারুসসুন্নাত মডেল মাদ্রাসার পরিচালক আমিনুল ইসলামের বিরুদ্ধে অত্র মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। ১২ নভেম্বর, রবিবার উপজেলার পাগলা সংলগ্ন দারুসসুন্নাত মডেল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়। এ দিকে ঘটনাটি জানাজানি হলে প্রশাসনের নির্দেশে প্রতিষ্ঠানটি আপাতত বন্ধ রাখা হয়েছে।
ভুক্তভোগীর মা বলেন, আমার একটি মাত্র ছেলেকে কুরআনে হাফেজ হিসেবে গড়ে তোলার জন্য দারুসসুন্নাত মডেল মাদ্রাসায় ভর্তি করি। আমার স্বামীর সাথে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার কারনে আমি ঢাকায় চাকরি করি এবং আমার বাবার বাড়ির কাছে মাদ্রাসায় ছেলেকে ভর্তি করি। এর আগেও আমার ছেলের সাথে এ ঘটনা ঘটে এবং আমি ঢাকা নিয়ে চিকিৎসা করাই। আমার ছেলের সাথে এমন ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার পরিচালকের কঠিন শাস্তি দাবি করছি।
ভুক্তভোগীর নানা বলেন, আমার নাতি এখন অসুস্থ তাই তাকে পটুয়াখালী চিকিৎসার জন্য পাঠিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত মাদ্রাসার পরিচালক আমিনুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।
এ বিষয়ে দুমকী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল ইমরান বলেন, আমি ভুক্তভোগীর পরিবারকে আইনি ব্যবস্থা গ্রহন করার নির্দেশ দিয়েছি এবং মাদ্রাসাটি আপাতত বন্ধ রাখা হয়েছে।

No comments:

Post a Comment