Tuesday, November 28

মহেশপুর সীমান্তে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

মহেশপুর চাপাতলা সীমান্তে এক বাংলাদেশি যুবক নিহত। মহেশপুর ৫৮-বিজিবি সীমান্ত থেকে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার করে নিয়ে আসে। ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা সীমান্ত থেকে রকিবুল ইসলাম (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে একই গ্রামের ইছামতি নদীর পাড় (৬১/৯ আরএস নং পিলারের কাজ থেকে) তার লাশ উদ্ধার করে বিজিবি। নিহত রকিবুল ইসলাম উপজেলার যাদবপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে। সে চাপাতলা গ্রামে খালুর বাড়িতে জমি কিনে মা সহ বসবাস করতো।

স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান জানান,গত ২৫ তারিখ থেকে সে নিখোঁজ ছিলো আজ সকালে ইছামতি নদীর পাড়ে রকিবুলের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বিজিবিকে খবর দেয় পরে বিজিবি এসে তার লাশ উদ্ধার করে। পেশায় রাজমিস্ত্রী রকিবুল অন্যদের সাথে ভারত অভ্যন্তরে গিয়েছিলো বলে জানা যায়। পরে সে আর বাড়িতে ফেরেনি। সকালে তার লাশ পাওয়া যায় রকিবুলের ডানে হাতে ফুটো চিহ্ন দেখে গুলি করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে স্থানীয়রা।

মহেশপুর ৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মাসুদ পারভেজ রানা জানান, বাংলাদেশ অভ্যন্তরে একটি লাশ পাওয়া গেছে তবে তাকে কে বা কারা কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যায়নি তবে তার ডান হাতে একটি ক্ষত চিহ্ন আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে হস্তাস্তর করা হয়েছে।

কোটঁচাদপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মুন্না বিশ্বাস জানান, তার ডান হাতে ফুটো চিহ্ন আছে। মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

https://www.jaijaidinbd.com/wholecountry/416641

No comments:

Post a Comment