Thursday, November 23

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারে থানায় মামলা ইমাম পলাতক

ময়মনসিংহের ত্রিশালে মাদরাসার ছাত্রকে জামে মসজিদের ইমাম বলাৎকার করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিক্ষার্থীর পিতা থানায় মামলা করেছে। ইমাম পলাতক রয়েছে, এলাকায় ব্যাপক আলোচনার ঝড় উঠেছে।
বুধবার (২২ নভেম্বর) ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেন শিক্ষার্থীর পিতা।


জানাগেছে, সোমবার (২০ নভেম্বর) মসজিদের রুমের ভিতর শিক্ষার্থীকে একা পেয়ে ইমাম মিজানুর রহমান বিভিন্ন লোভনীয় কথাবার্তা ও ভয়-ভীতি দেখিয়ে বলাৎকার করেন। ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের বীররামপুর মধ্য উজান পাড়া এলাকার জনৈক ব্যক্তির সাত বছর বয়সী শিশু আদনান কুরআন শিখতে প্রতিদিনের মতো মসজিদে ইমামের নিকট যান।


বলাৎকারের পর সেই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় এলাকাবাসী ও পরিবারের সদস্যরা তাকে উদ্বার করে। পরে বলাৎকারের শিকার শিশু শিক্ষার্থীকে তার পরিবারের সদস্যরা প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


বর্তমানে শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছে। শিশু শিক্ষার্থীর পিতা মসজিদের ইমাম মিজানুর রহমানকে আসামী করে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেছেন।


ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এই ঘটনায় ত্রিশাল থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


ঘটনার সাথে জড়িত অভিযুক্ত জামে মসজিদের ইমাম মিজানুর রহমান পলাতক রয়েছেন।তার বাড়ী একই জেলার ফুলবাড়ীয়া উপজেলায়।

No comments:

Post a Comment