Saturday, November 11

কুড়িগ্রামে বলাৎকারের অভিযোগে এক শিক্ষক আটক

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ১২ বছর বয়সী এক মাদ্রাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে তার প্রাইভেট শিক্ষককে আটক করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রুহুল আমিন। ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর গ্রামে। আটককৃত শিক্ষক ওই গ্রামের মৃত মোন্নাফ আলীর ছেলে মোঃ মাসুদুর রহমান (২৫)। সে দক্ষিণ ছাট গোপালপুর দারুল কুরআন বালক-বালিকা নুরানী মাদ্রাসার শিক্ষক বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী ছাত্রের মা বাদি হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রকে প্রাইভেট পড়াতো শিক্ষক মাসুদ। গত ৭ নভেম্বর (মঙ্গলবার) মাদ্রাসার ছুটি হলে সকল শিক্ষার্থী নিজ বাড়িতে চলে যায়। বিকেলে ওই ছাত্রকে প্রাইভেট পড়ানোর কথা বলে মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির রুমে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে জোড় করে পায়ুপথে ধর্ষণ করে এবং এই ঘটনা কাউকে না বলতে নানা ধরনের ভয়ভীতি দেখায়।

পরে সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্র অসুস্থ হয়ে পড়লে তার মাকে বিস্তারিত ঘটনা খুলে বলে। গতকাল বুধবার (৮ নভেম্বর) ওই ছাত্রের মা বাদি হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন।



মামলার সুত্র ধরে পুলিশ অভিযান চালায় এবং অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করে। ওসি মোঃ রুহুল আমিন জানান, 

মামলার সুত্র ধরে পুলিশ অভিযান চালায় এবং অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করে। ওসি মোঃ রুহুল আমিন জানান, বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব‍্যক্তিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment