Monday, November 20

হিজড়াদের (ত্রিতিয় লিঙ্গ) আক্রমণে বৃদ্ধা আহত।

স্টাফ রিপোর্টারঃ হিজড়াদের হাতে গুরুতর আহত হয়েছে এক বৃদ্ধা। ঘটনার বিবারনে ও সরেজমিনে জানাযায় মনিরামপুর উপজেলার দাঙ্গা মহিসদীয়া গ্রামে ঘটনার দিন আনুমানিক বেলা ১১ টার দিকে মৃত শামসুর রহমানের বাড়িতে শম্পা ও তার সাথে থাকা অন্য দুইজন হিজড়া উপস্থিত হয়ে মৃত শামসুর রহমানের স্ত্রী মাজিদা বেগম (৬৫) এর কাছে দুই হাজার টাকা দাবি করে।
এতে মাজিদা বেগম তাদের বলে আমি গরিব মানুষ এত টাকা দেব কি ভাবে, আমার কাছে টাকা নেই আমি দুই কেজি চাউল দিচ্ছি এটা নিয়ে চলে যাউ তুমরা। এতেই তিন হিজড়া মাজিদা বেগমের উপর খিপ্ত হয়ে বিভিন্ন বাজে ভাষায় তাকে গালাগালি করতে থাকে।
কথা কাটাকাটির এক পর্যায়ে তিন হিজড়া মিলে বৃদ্ধা মাজিদা বেগমের উপর ঝাপিয়ে পড়ে বে ধড়ক মারপিট শুরু করে। এতেই মাজিদা বেগম গ্যান হারিয়ে ফেলে।তাদের এই চেচামেচিতে স্থানীয় লোকজন ছুটে এসে হিজড়াদের হাত থেকে মাজিদাকে উদ্ধার করে।
তাদের এই আক্রমণে মাজিদার গালের তিন টা দাত পড়েজায়।
লোকজন বেশি জড়ো হলে দুইজন হিজড়া পালিয়ে যায়, আর শম্পা জনতার হাতে ধরাপড়ে,উপস্থিত জনতা শম্পা কে দুই একটা চড় থাপ্পড় দিয়ে আটকে রাখে। তবে উপস্থিত লোকজন জানায় আটক শম্পা মাজিদা মারপিট করিনি বরং সে অন্য দুজনকে মারা মারি না করার জন্য বলছিল ও তাদের ঠেকাতে চেষ্টা করছিল।
রিপোর্ট লেখা পর্যান্ত আহত মাজিদা বেগম কে হাসপাতালে নেওয়ার প্রসতুতি চলছিল। ও স্থানিয় ভাবে বিষয় টির সমাধানের চেষ্টা চলছিল। 

No comments:

Post a Comment