Monday, January 9

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে সাংবাদিক খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় আশিকুর রহমান আশিক নামের এক সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার (৯ জানুয়ারি) বিকাল ৫টার দিকে শহরের অবকাশের সামনে এ ঘটনা ঘটে। আশিক শহরের মেড্ডা এলাকার আশরাফ উদ্দিনের ছেলে।
আশিক দৈনিক পর্যবেক্ষণ নামের একটি পত্রিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তাছাড়া বাতিঘর নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী ছিলেন তিনি।

বাতিঘরের আহবায়ক ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন বলেন, ‘বিকালে বাতিঘর সংগঠনের মাসিক সভা ছিল অবকাশ পার্কে। সেখান থেকে সভা শেষে ফেরার পথে রায়হান নামের একটি ছেলেসহ আরও ৪-৫ জন আশিকের অটোরিকশা ঘেরাও করে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় আশিকসহ অটোতে থাকা আরও দুই-তিন জন আঘাতকারীদের পেছনে দৌড়াতে থাকে। পরে এক পর্যায়ে আশিক রাস্তায় ঢলে পর। পরে সংগঠনের অন্য সদস্যরা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনা শুনে হাসপাতালে গিয়েছি। তদন্ত করে হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

আশিকের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে আশিকের বন্ধু সাগরসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আশিকের সঙ্গে হামলাকারী রায়হানের রক্ত ডোনেট করা নিয়ে ঝামেলা হয়েছিল। এ বিষয়কে কেন্দ্র করে রায়হান আশিকের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

No comments:

Post a Comment