Wednesday, January 18

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের মামলায় বৃদ্ধ গ্রেফতার

ময়মনসিংহে ৮ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকার মামলায় মমতাজ আলী (৫০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪। গ্রেফতারকৃত মমতাজ আলী জেলার ফুলপুর উপজেলার বাইল্লাহ গ্রামের মৃত সহর আলীর ছেলে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে ময়মনসিংহ র‍্যাব-১৪'র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে ওই দিন ভোরে জেলার গৌরীপুর উপজেলার শ্রীধরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। র‌্যাব-১৪'র সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া কর্মকর্তা মোঃআনোয়ার হোসেন বলেন, মমতাজ আলী ওই ছাত্রকে মাঝে মধ্যেই ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করতো। এসব পরিবারের কাছে বলতে নিষেধ করায় ভয়ে কাউকে জানায়নি ওই শিশু।

ঘটনার দিন ৬ জানুয়ারী রাত সাড়ে সাতটার দিকে আবারও উপজেলার বালিয়া গ্রামে নির্মাণাধীন ভবনের ভেতর ভুক্তভোগীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেখানে পুনরায় বলাৎকার করার একপর্যায়ে ওই ছাত্রের চিৎকারে কয়েকজন ঘটনাস্থলে গিয়ে মমতাজকে আটক করার চেষ্টা করলে সে পালিয়ে যায়। এই ঘটনার পর ৮ জানুয়ারী ওই শিশুর মা বাদী হয়ে মমতাজ আলীকে আসামী করে ফুলপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদ ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। মমতাজ আলীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মোঃআনোয়ার হোসেন।

No comments:

Post a Comment