Tuesday, January 10

চট্টগ্রাম ভুলিয়ে নিয়ে মাদ্রাসাছাত্রকে যৌন নিপীড়ন

চট্টগ্রামে বাসে হেলপারের চাকরির প্রলোভন দেখিয়ে এক মাদ্রাসাছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে; তাকে ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

১০ বছর বয়সী ওই শিশু একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির আবাসিক শিক্ষার্থী। তার বাসা নগরীর চৈতন্য গলি এলাকায়।

গত ২৬ ডিসেম্বর সকালে মাদ্রাসা থেকে বাসায় যাওয়ার পথে বিআরটিসি বাস টার্মিনালের কাছে বয়লার কলোনির সামনে থেকে শিশুটিকে এক যুবক রাউজান নোয়াপাড়ায় একটি বাসায় নিয়ে যায় বলে অভিযোগ করেন শিশুটির বাবা। ওই বাসাতেই তার ছেলেকে ‘বলাৎকার’ করা হয় বলে তার অভিযোগ।

গত ৩১ ডিসেম্বর কোতোয়ালি থানায় মামলা করেন শিশুটির বাবা। সেখানে তিনি অভিযোগ করেন, তার ছেলেকে বাসের হেলপারের চাকরির ‘প্রলোভন’ দেখানো হয়েছিল্

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বিষয়টি আমরা আমলে নিয়েই অভিযান শুরু করেছি। পুলিশের একটি দল ছেলেটিকে নিয়ে রাউজান উপজেলায় অভিযান চালিয়েছে। আশা করি তাকে (যুবক) শনাক্ত করতে পারব।”

মামলায় অভিযোগে বলা হয়, ২৬ ডিসেম্বর নিয়ে যাওয়ার পর রাউজানের নোয়াপাড়া এলাকায় একটি বাসায় শিশুটিকে ‘বলাৎকার’ করা হয়। পরদিন ছেলেটিকে নগরীর কালুরঘাট এলাকায় রেখে যান ওই ব্যক্তি। স্থানীয় এক পিকআপ চালক শিশুটিকে একা ঘুরতে দেখে তার কাছ তার বাবার ফোন নম্বর নিয়ে ফোন করেন। পরে তার বাবা গিয়ে উদ্ধার করে।

বাসায় ফেরার পর ছেলের মুখে ঘটনা শুনে ওই ব্যক্তি ছেলেকে সঙ্গে নিয়ে ৩০ ডিসেম্বর ওই জায়গা ঘুরেও আসেন।

https://bangla.bdnews24.com/ctg/k7rc558ogj

No comments:

Post a Comment