Wednesday, January 11

চিরিরবন্দরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের চিরিরবন্দরে সাংবাদিক মো. মানিক হোসেন (২৫) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। পুলিশ খবর পেয়ে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ বিষয়ে মঙ্গলবার রাতে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বলেন, ‘এ বিষয়ে লিখিত একটি অভিযোগ পেয়েছি। দোষিদের দ্রুত আইনের আওতায় আনা হবে। প্রক্রিয়া চলছে।'


মঙ্গলবার বিকেলে চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজারে এ ঘটনা ঘটে বলে জানিয়ে সাংবাদিক মানিকের স্বজনেরা।


স্থানীয় সাংবাদিক নেতা ফজলুর রহমান জানান,সাংবাদিকতার পাশাপাশি মো. মানিক হোসেন ব্যবসার সঙ্গে সম্পৃক্ত।প্রকাশের জেরে মঙ্গলবার বিকেলে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় তাঁরা দোকান থেকে নগদ টাকাও লুট হয়। জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


হামলাকারি মোস্তাক হোসেন (৪২), মেহেদী হাসান (২৫), মিষ্টার হোসেন (৩৮), মেরিনা খাতুনসহ (৩৪) ৬ জনের কথা উল্লেখ করে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দিয়েছে আহত সাংবাদিক মানিক হোসেন।


হাসপাতালে চিকিৎসাধীন আহত সাংবাদিক মো. মানিক হোসেন বলেন, প্রকাশিত একটি নিউজের জের ধরে তাঁরা হত্যার উদ্দেশ্যেই দেশীয় অস্ত্র দিয়ে আমার উপর হামলা চালিয়ে আঘাত করে।





মানিক হোসেন দৈনিক আজকের পত্রিকার চিরিরবন্দর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। https://m.u71news.com/article/226816/index.html

No comments:

Post a Comment