Tuesday, January 24

সাভারে রিকশাচালককে পুলিশের মারধর, সড়কে বিক্ষোভ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ট্রাফিক পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে রিকশাচালককে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ রিকশাচালকরা ও জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বলিভদ্র এলাকায় এ ঘটনা ঘটে। প্রতিবাদে প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন বিক্ষুব্ধ রিকশাচালকরা ও উপস্থিত জনতা; আহত মো. নাজমুল নামে ওই রিকশাচালককে নিকটস্থ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযুক্ত পুলিশ সদস্য হলেন ঢাকা জেলা ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক মো. হেলাল।

আলতাফ হোসেন নামে এক রিকশাচালক বলেন, হাইওয়ে পুলিশের কর্মকর্তা হেলাল বিকেলে নাজমুলের রিকশা আটক করে। এসময় ওই পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয় নাজমুলের। এক পর্যায়ে হাতে থাকা ওয়ারলেস সেট দিয়ে নাজমুলের মাথায় আঘাত করেন ওই পুলিশ। এতে রিকশাচালক রক্তাক্ত হলে আশপাশের লোকজন ও রিকশাচালকরা এগিয়ে আসে। পরে তারা বলিভদ্র এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

তবে এ বিষয়ে অভিযুক্ত ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (সার্জেন্ট) মো. হেলালের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাভার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আবুল হোসেন বলেন, আমি ঘটনা শুনেছি। তবে এখন ঢাকায় ডিআইজি অফিসে একটা মিটিংয়ে আছি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হাকিম বলেন, ঘটনা ট্রাফিক পুলিশের এক কর্মকর্তা আর ব্যাটারিচালিত রিকশাচালকের মধ্যে। রিকশাচালকরা বিকেল ৫টার দিকে বলিভদ্র এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে বিক্ষোভ করেছেন। তারা এখনও সড়কে আছেন। এতে মহাসড়কটিতে দীর্ঘ যানজটের দেখা দিয়েছে। আমরা তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছি।




https://www.banglanews24.com/national/news/bd/1039123.details?fbclid=IwAR3-kdhlaopicNMHieV0SNCUgMh2aUk1LO-5DAoPJxFCbo7-lAideWai3bE

No comments:

Post a Comment