Monday, June 12

ভয় দেখিয়ে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার: থানায় মামলা, শিক্ষক গ্রেপ্তার

জামালপুরের মেলান্দহে এক মাদ্রাসা ছাত্র (৮) কে বলাৎকারের অভিযোগে করা মামলায় শাহাদাত হোসেন নামে এক শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

রবিবার (১১জুন) বিকালে উপজেলার কলাবাধা এলাকা থেকে শিক্ষককে গ্রেফতার করে সোমবার (১২জুন) সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেপ্তারকারকৃত মাদ্রাসা শিক্ষক শাহাদাত হোসেন (২০) উপজেলার দুরমুঠ ইউনিয়নের কলাবাধা এলাকার হাবিবুর রহমানের ছেলে। এলাকার মদিনাতুল নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক।

বলাৎকারের শিকার শিশুর পরিবারের অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে। নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসার আবাসিক শাখায় পড়াশুনা করতো। তাকে বিভিন্ন সময় বলাৎকার করার চেষ্টা করতো গ্রেপ্তার হওয়া শিক্ষক। বিষয়টি যেন কাউকে না জানায় সেজন্য তাকে বিভিন্ন ভয় দেখাতো।



সর্বশেষ রবিবার (৫জুন) দিবাগত রাতে নিজ কক্ষে ডেকে নেয় মাদ্রাসার শিক্ষক শাহাদাত। এসময় তাকে জোরপূর্বক বলাৎকার করে ঘটনাটি কাউকে না বলার জন্য ভয় দেখায়। কয়েকদিন পরে বিষয়টি শিক্ষার্থীদের সাথে আলোচনা করে রবিবার সকালে বলাৎকারের শিকার শিশু তার পরিবারকে জানায়।https://www.dailyvorerakash.com/country-wide/2023/06/12/328349



পরে বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অবগত হয়ে থানায় জানালে মেলান্দহ থানা পুলিশ মাদ্রাসা শিক্ষকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় ।



মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় রবিবার বিকেলে ছাত্রের দাদী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়।



নির্যাতিত ছাত্রকে মেডিকেল রিপোর্ট পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়।

No comments:

Post a Comment