Wednesday, June 28

বলাৎকারের অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক র‍্যাব-১৩’র হাতে গ্রেফতার


রংপুর মহানগর হাজীরহাট এলাকায় একটি নুরানী হাফিজিয়া মাদ্রাসার আবাসিকে শিশু শিক্ষার্থীকে একাধিকবার বলাৎকারের অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলার প্রেক্ষিতে শিক্ষককে নীলফামারী জেলার ডোমার উপজেলা এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।



গ্রেফতারকৃত আসামী রংপুরের গঙ্গাচড়া থানাধীন বেতগাড়ি শাহপাড়া এলাকার মোঃ মোখলেছার রহমানের পুত্র মোঃ শফিকুল ইসলাম (৩৮)। থানায় দায়ের করা এজাহার সুত্রে জানা গেছে, হাজীরহাট থানাধীন উত্তম বেতারপাড়া নুরানী হাফিজিয়া মাদ্রাসার আবাসিকে এক শিশু শিক্ষার্থীকে ওই মাদ্রাসার শিক্ষক মোঃ শফিকুল ইসলাম বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে বিগত তিন মাস যাবৎ পায়ুপথে শারীরিক সম্পর্ক করে। এই ঘটনায় গত ২১ জুন মামলা হলে মামলার পলাতক আসামী মোঃ শফিকুল ইসলামকে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী অফিসার র‌্যাব-১৩ রংপুর বরাবর একটি অধিযাচন পত্র দায়ের করে। অধিযাচন পত্রের ভিত্তিতে তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। অভিযুক্তকে আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়। এরই একপর্যায়ে সিপিএসসি এবং সিপিসি-২ র‌্যাব-১৩ রংপুর এর যৌথ একটি চৌকস আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে গতকাল সোমবার (২৫ জুন) বিকেলে ধর্ষক মোঃ শফিকুল ইসলাম (৩৮)’কে নীলফামারীর ডোমার থানা এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত আসামী র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে বলাৎকারের অভিযোগে স্বীকার করেছে। ধৃত আসামীকে রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

No comments:

Post a Comment