Monday, June 12

ছাত্রকে বলাৎকার, মাদ্রাসাশিক্ষককে ধরে পুলিশে দিল জনতা

রংপুর নগরীর কেরানিপাড়ার এক মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। অভিযুক্ত মাদ্রাসাশিক্ষকের নাম মোহাম্মদ তামিম (২২)। তিনি নগরীর কেরানিপাড়ার দারুল উলূম জমিয়াত মাদ্রাসার সহকারী শিক্ষক।
বুধবার (১২ জুন) বিকেলে নগরীর কেরানিপাড়ার দারুল উলূম জমিয়াত মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ তামিমের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ তুলে আটক করে বেঁধে রাখে এলাকাবাসী।
ভুক্তভোগী ও তার পরিবারের দাবি, বুধবার দুপুরে মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ তামিম হেফজ বিভাগের ৮ বছরের এক ছাত্রকে মাদ্রাসার এক নির্জন রুমে নিযয়ে বলাৎকার করে। শিশুটি বাসায় গিয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের কাছে ঘটনাটি জানায়। এর আগেও তামিম ভয় দেখিয়ে একাধিকবার বলাৎকার করেছিল বলেও জানায় শিশুটি।
নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী আরও জানায়, এর আগেও তার ওপর পাশবিক নির্যাতন চালিয়েছিল ওই শিক্ষক। কিন্তু মাদ্রাসা থেকে বের করে দেয়ার হুমকি দেয়ায় ওই শিক্ষার্থী তখন বিষয়টি কাউকে জানায়নি।
এ নিয়ে অভিযুক্ত শিক্ষকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে ক্ষমাপ্রার্থনা করেন।

বিষয়টি সম্পর্কে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল রায়
সময় সংবাদকে বলেন, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ওই মাদ্রাসায় পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

No comments:

Post a Comment