Thursday, June 22

বাসচালকের সহকারীকে পুলিশের মারধর, মহাসড়কে যানজট

সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কে রংপুরগামী একটি বাসের চালকের সহকারীকে এক পুলিশ সদস্যের মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনার জেরে মহাসড়কে যানবাহনের জট তৈরি হয়। বৃহস্পতিবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নের রয়হাটি জোড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোনো কারণ ছাড়াই এক পুলিশ সদস্য রংপুরগামী বাসচালকের সহকারীকে লাঠি দিয়ে পেটাতে শুরু করেন। এতে ওই ব্যক্তি দুই পায়ে গুরুতর আঘাত পান। এ সময় বাসের যাত্রী ও স্থানীয়রা পুলিশ সদস্যকে ঘেরাও করলে মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়।


এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবীরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ট্রাফিক ইন্সপেক্টরের (টিআই) সঙ্গে যোগাযোগ করতে বলেন। টিআই মনিরুল ইসলাম যানজটের বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি তুচ্ছ ঘটনা নিয়ে সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত মহাসড়কে যানজট ছিল। এখনও চাপ আছে, তবে যানজট নেই।


অভিযুক্ত পুলিশ সদস্যের নাম জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না। পরে এসে তাকে পাইনি। সে জন্য তার নাম বলতে পারছি না।

https://www.kalbela.com/country-news/3305

No comments:

Post a Comment