Monday, October 9

স্বর্ণ নিয়ে নদীতে নিখোঁজ, ২ ঘণ্টা পর মিলল মরদেহ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ৯ কোটি ২০ লাখ টাকার স্বর্ণের বার কোমরে বেঁধে ভারতে পাচারের সময় নদীতে ডুবে মিরাজ হোসেন (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (৮ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মিরাজ একই গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে ভারতে স্বর্ণ চোরাচালান করে আসছিলেন মিরাজ। রোববার বিকেলে বিপুল পরিমাণ স্বর্ণের বার কোমরে বেঁধে নদীপথে বাংলাদেশ থেকে ভারতে পাচার করছিলেন তিনি। একপর্যায়ে নদীতে ডুবে তিনি নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার দুই ঘণ্টা পর নদীতে তার মরদেহ ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফট্যানেন্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, মিরাজের দেহ তল্লাশি করে ছোট-বড় মিলিয়ে ৬৮টি স্বর্ণের বার পাওয়া গেছে। এই স্বর্ণের ওজন প্রায় ১০ কেজি ২৬৩ গ্রাম। এর বাজারমূল্য আনুমানিক ৯ কোটি ২০ লাখ টাকা। স্বর্ণগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
https://www.banglanews24.com/national/news/bd/1202350.details?fbclid=IwAR1VtaFgSY2K8p4EWqv5igE-DR43xXtSzBZk4iiFgaFKWLvFowGKMGfl6pA

No comments:

Post a Comment