Saturday, October 7

ফেনীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আইনজীবী গ্রেফতার

ফেনীতে মুসলিম গৃহবধূকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে পিপলু মজুমদার নামে এক হিন্দু আইনজীবীকে গ্রেফতার করেছে ফেনী মডেল থানা পুলিশ। ভুক্তভোগী নারী বাদী হয়ে শুক্রবার (০৬ অক্টোবর) পিপলুর বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার দায়েরের পর তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পিপলু ফেনী পৌরসভার মাস্টার পাড়ার মৃত অমর বিন্দু মজুমদারের ছেলে। সে ফেনী কোর্টের একজন আইনজীবী ও স্থানীয় ওয়ার্ড যুবলীগ নেতা।মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, দুই সন্তানের জননী ভুক্তভোগী নারী বিএসএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী, তার স্বামী ঢাকায় চাকুরি করেন।

জানা যায়, ওই নারীর সাথে পিপলুর সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে নিজেকে মুসলিম পরিচয় ও ব্যাংকে চাকরি করে বলে জানায়। বিগত ৩ অক্টোবর ওই নারীকে বিয়ের প্রলোভনে ডেকে এনে ফেনী শহরের ৪নং ওয়ার্ডের বিরিঞ্চি আতিকুল আলম সড়কের কাজী মঞ্জিলে উঠে সেখানে তার সাথে শারীরিক সম্পর্ক করে। পরে পিপলু হিন্দু জানতে পারে ওই নারী। বিষয়টি তার পরিবারকে জানালে ফেনী মডেল থানা পুলিশ ওই নারীকে উদ্ধার করে এবং পিপলুকে গ্রেফতার করেছে।

পিপলু ফেনী জজ কোর্টের জিপি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্তের ভাগিনা বলে জানা যায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম, গৃহবধূকে ধর্ষণের মামলায় একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

https://www.somoyerkonthosor.com/post/2023/10/07/65212db3c4443?fbclid=IwAR20qI4iT_JBBN2J7b9QYYlyJ9hQmbf6HcUF6smyF0qQ_6FL6lHKsTeMbNg

No comments:

Post a Comment