Tuesday, October 3

বোয়ালখালীতে আইনজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালীতে অসীম ঘোষ (৩৯) নামের এক আইনজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। অসীম উপজেলার আমুচিয়া ইউনিয়নের পূর্ব ধোরলা ৮ নম্বর ওয়ার্ডের মৃত গৌরাঙ্গ ঘোষের ছেলে। শনিবার রাত ১১ টার দিকে নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য পঙ্কজ চন্দ জানান, শনিবার রাতে পচা দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা এ ঘটনা জানতে পারেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘর থেকে অসীমের লাশ উদ্ধার করে। তিনি বলেন, অসীম ঘোষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পরবর্তীতে তা ছেড়ে দিয়ে আইন পেশায় যুক্ত হন। তারা দুই ভাই ও এক বোন। অসীমের বাবা-মা বেঁচে নেই। সম্প্রতি তার বিয়ে কথাবার্তা চলছিল। বাড়িতে অসীম একাই থাকেন। বোনের বিয়ে হয়ে গেছে। তার বড় ভাইয়ের মানসিক সমস্যা থাকায় এদিকে ওদিক ঘুরে বেড়ায়।
অসীমের বোন রমা ঘোষ বলেন, গত বৃহস্পতিবার চট্টগ্রাম নগরী থেকে বাড়ি আসে অসীম। এরপর শনিবার রাত ৮টার দিকে বাড়ির লোকজন ফোনে জানায় অসীম গলায় ফাঁস দিয়েছে। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আছহাব উদ্দিন বলেন, এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তে মৃত্যুর কারণ জানা যাবে।
https://dailyinqilab.com/national/article/606625?fbclid=IwAR1VtM5xOgjTyVegzZbgJluqcwXpHL9ob-U-r_oxea79khHWsRv9rRUwxqA

No comments:

Post a Comment