Saturday, March 25

মাদ্রাসা ছাত্রকর্তৃক শিশু বলাৎকারের শিকার

মাদ্রাসা ছাত্রকর্তৃক সংখ্যালঘু এক ছেলে শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে। নেত্রকোণার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নে এই ঘটনা ঘটে। উক্ত ইউনিয়নের মঙ্গলসিধ গ্রামের জাকির মিয়া এই ঘটনা ঘটিয়েছে বলে জানায় ভুক্তভোগী পরিবার। নির্যাতনের শিকার শিশু গৌরাঙ্গ দেব (ছদ্মনাম) ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত জাকির মিয়া মঙ্গলসিধ গ্রামের জামাল মিয়ার ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে। গত বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় বাড়ির পাশে একটি পরিত্যক্ত বাথরুমে নিয়ে শিশুটিকে বলাৎকার করে কিশোর জাকির মিয়া। এরপর মুখচেপে ধরে ঘাস কাটার কাচি দিয়ে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে। 

বাসায় কাউকে কিছু বলে দিলে হত্যা করবে বলে হুমকিও দেন জাকির মিয়া। ভুক্তভোগী শিশু গৌরাঙ্গ দেব (ছদ্মনাম) বলে, আমাকে বলেছে পরিবারকে জানালে আমাকে মেরে ফেলবে। তাই এখন আমি ভয়ের মধ্যে আছি। আমার কোনো নিরাপত্তা নাই। আগের মতো পড়াশোনাও করতে পারছি না। শুধু ভয় লাগে আমার। সরেজমিনে অভিযুক্তের বাড়িতে গেলে তারা কেউ এই বিষয় নিয়ে কথা বলতে রাজি হয়নি। বাড়িতে কোনো পুরুষ লোক নেই বলেই বিষয়টি উড়িয়ে দিয়েছেন তারা। এদিকে স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি নিয়ে পদক্ষেপ নেবেন বলে ১৫ দিন যাবত শুধু কালক্ষেপণ করে চলেছেন। তাই সুবিচার পাওয়ার দাবি ভুক্তভোগী পরিবারটির।https://shirsokhabor.com/2023/03/%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B8%E0%A6%BE-%E0%A6%9B%E0%A6%BE%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%95%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%83%E0%A6%95-%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%B6/

No comments:

Post a Comment