Saturday, March 25

সাংবাদিকদের উপর সন্ত্রাসী অতর্কিত হামলা

( ৬ মার্চ) পার্বতীপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন দরদী হোটেলের সামনে অনুমান রাত ১০টার দিকে সাংবাদিক এস.এম.শ্নআবু সাঈদ’র উপর ৫/৬ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়েছে।
এরই প্রতিবাদে গত (২০ মার্চ) সোমবার দুপুরে পার্বতীপুরের জোনাকি ফুর্ট এন্ড রেস্টুরেন্ট চত্ত্বরে সাংবাদিক আবু সাঈদ’র উপর অতর্কিত হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার বর্গ,
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ কালে সাংবাদিক আবু সাঈদ বলেন,,
পার্বতীপুর জিআরপি থানায় গত ১২/৩/২৩ একটি মামলা দায়ের করেছি।মামলা নং -০১
এই ঘটনায় এখনো কোন আসামীকে ধরতে সক্ষম হয়নি পুলিশ।
আমি মনে করি পুলিশ আসামী ধরতে গড়িমসি করছে।
তাই আমার এই বিষয়টি আপনাদের মাধ্যমে ব্যাপক প্রচার হোক তবেই যদি আমি বিচার পাই।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আবু সাঈদ এর পুত্র জুবায়ের হোসেন ও পার্বতীপুর পার্বতীপুরে সাংবাদিক সাইদ এর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পার্বতীপুর থেকে হেলাল উদ্দিন

গত( ৬ মার্চ) পার্বতীপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন দরদী হোটেলের সামনে অনুমান রাত ১০টার দিকে সাংবাদিক আবু সাঈদ’র উপর ৫/৬ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়েছে।
এরই প্রতিবাদে গত
(২০ মার্চ)সোমবার দুপুরে পার্বতীপুরের জোনাকি ফুড এন্ড রেস্টুরেন্ট চত্ত্বরে সাংবাদিক আবু সাঈদ’র উপর অতর্কিত হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার বর্গ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ কালে সাংবাদিক আবু সাঈদ বলেন,পার্বতীপুর জিআরপি থানায় গত ১২/৩/২৩ তারিখে একটি মামলা করেছি।মামলা নং -০১।

এই ঘটনায় এখনো কোন আসামীকে ধরতে সক্ষম হয়নি পুলিশ।
আমি মনে করি,পুলিশ আসামী ধরতে গড়িমসি করছে।
তাই আমার এই বিষয়টি আপনাদের মাধ্যমে ব্যাপক প্রচার হোক, তবেই যদি আমি বিচার পাই।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আবু সাঈদ এর বড় পুত্র জুবায়ের হোসেন।
আরো উপস্থিত ছিলেন পার্বতীপুর টিভি রিপোর্টার্স ক্লাব, পার্বতীপুর প্রেসক্লাব ও
পার্বতীপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।




https://bangladeshamar.com/2023/03/24/%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%82%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%95%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%89%E0%A6%AA%E0%A6%B0-%E0%A6%B8%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B8/

No comments:

Post a Comment