Thursday, March 16

বাংলাদেশি যুবকের গলাকাটা লাশ মিললো ভারত সীমান্তে

-ময়সনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে ভারতীয় সীমান্ত থেকে সারোয়ার হোসেন (৩০) নামে এক বাংলাদেশি যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি হালুয়াঘাট উপজেলার বেপারীপাড়া গ্রামের বাসিন্দা, ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

বুধবার (১৫ মার্চ) রাত ৯ টার দিকে উপজেলার পূর্ব গোবড়াকুড়া সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকে তার মরদেহ হস্তান্তর করা হয়।

কড়াইতলী বিজিবি ক্যাম্পের সুবেদার কেএম বেলাল হোসেন এই তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পূর্ব গোবড়াকুড়া ভারতের সীমান্তের ভিতরে বাংলাদেশি এক যুবকের মরদেহ পড়ে আছে- এমন খবরে আমরা (বিজিবি) ঘটনাস্থলে যাই। পরে পতাকা বৈঠকের মাধ্যমে তার মরদেহ হস্তান্তর করে বিএসএফ। তবে কেন বা কীভাবে ওই যুবক মারা গেছেন তা এখনো জানা যায়নি।

গোবড়াকুড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইকরামুল হাসান খসরু বলেন, বিকেল তিনটার দিকে স্থানীয়দের মাধ্যমে পূর্ব গোবড়াকুড়া এলাকায় ভারতীয় সীমান্তের ভিতরে অর্ধেক বালিচাপা দেওয়া অবস্থায় এক বাংলাদেশির মরদেহ পড়ে আছে বলে খবর পাই। পরে মরদেহ গাড়িতে তোলার সময় দেখেছি নিহত সারোয়ার হোসেনের গলাকাটা ছিল।

https://www.banglanews24.com/national/news/bd/1074775.details?fbclid=IwAR00qakPZBmjajmJW_pYwqBdDbqwT4mczEv-tHDpZLCPxfS6C2pANe34zi0

No comments:

Post a Comment