Saturday, April 15

জামালপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি, জামালপুর প্রেসক্লাবের সহযোগী সদস্য, বাংলানিউজ২৪.কম ও একাত্তর টিভির সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের উপর সন্ত্রাসী হামলা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ মধ্যবাজারে এ ঘটনা ঘটে। সাংবাদিক নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার প্রসঙ্গে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম বলেন, পেশাগত কাজ শেষে রাতে তিনি বাড়ি ফেরছিলেন। একটি সংবাদ প্রকাশকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ নেতা শামীম ও স্বপনের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের উপর হামলার ঘটনায় জামালপুর প্রেসক্লাব ও জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন ও জামালপুর সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

তারা এ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শওকত জামান ও সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর, সহসভাপতি ও স্টার সংবাদের জেলা প্রতিনিধি ছাইদুর রহমানসহ সাংবাদিক নেতারা।
https://www.starsangbad.com/country/news/35606

No comments:

Post a Comment