Saturday, February 18

অটোচালককে পুলিশের বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল



এক পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলে ধাক্কা লাগায় অটোরিকশা চালককে বেধড়ক পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনার একটি সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। পরে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। বিক্ষুব্ধ এলাকাবাসী তার বিচার দাবি করেছেন। এদিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি শুনে অভিযুক্ত কর্মকর্তাকে কর্মস্থল থেকে প্রত্যাহার করেছেন।



Pause
Unmute

Advertisement



গত বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনার মোহনগঞ্জ পৌরশহরের স্টেশন রোডে এ ঘটনা ঘটে। অটোচালক মন্তু মিয়াকে (৪৯) স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তিনি পৌর এলাকার নওহাল গ্রামের বাসিন্দা।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মোহনগঞ্জ থানার আদর্শনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মোনাহার হোসেন। তিনি উপপরিদর্শক (এসআই) পদে রয়েছেন। 

ভাইরাল হওয়া সিসিটিভির ফুটেজে দেখা যায়, যানজটের মধ্যে এসআই মোনাহার হোসেনের মোটরসাইকেলে মন্তু মিয়ার অটোরিকশার ধাক্কা লাগে। এরপর বাইক থেকে নেমে শার্টের কলার ধরে মন্তুকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন মোনাহার। পরে মন্তুকে একটি দোকানের গলিতে নিয়ে বেধড়ক লাথি ও কিল-ঘুষি মারেন তিনি। এ সময় আশপাশের লোকজন তাকে থামানোর চেষ্টা করলে তিনি আরও চড়াও হন মন্তুর ওপর।

মন্তু বলেন, ‘বাজারে যানজটের মধ্যে অটো ঘুরাতে গিয়ে এসআই মোনাহরের মোটরসাইকেলে সামান্য ধাক্কা লাগে। এতে তার বাইকের কোনো ক্ষতি হয়নি। কিন্তু তিনি বাইক থেকে নেমে কলার চেপে ধরে কিল-ঘুষি মারতে শুরু করেন। পরে একটি দোকানের গলিতে নিয়ে বেধড়ক লাথি ও কিল-ঘুষি মারেন। আশপাশের লোকজন তাকে থামাতে এলে তিনি তাদের ওপর ক্ষিপ্ত হন।’

বিষয়টি জানতে চাইলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। তবে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। ’

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ যুগান্তরকে বলেন, অভিযুক্ত কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment