Sunday, March 24

তৃতীয় লিঙ্গের চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ডিএমপি কমিশনারের

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান তৃতীয় লিঙ্গের চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর হুঁঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেছেন, তৃতীয় লিঙ্গের কেউ বাসা-বাড়ি, সড়কে ও যানবাহনে চাঁদাবাজি করলে তাদের আইনের আওতায় আনা হবে। সম্প্রতি শেরেবাংলানগর থানা এলাকায় একটি ঘটনায় তৃতীয় লিঙ্গের একজনের বিরুদ্ধে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে। তৃতীয় লিঙ্গের বিভিন্ন সদস্যের নামে বিভিন্ন ধরনের চাঁদাবাজির অভিযোগ পাওয়া যাচ্ছে।
এসব অভিযোগের আলোকে তাদের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। গতকাল শনিবার রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে মাসিক অপরাধ পর্যালোচনাসভায় তিনি এসব কথা বলেন।



ডিএমপি কমিশনার বলেন, থানায় আসা সেবাপ্রার্থীদের দ্রুততম সময়ে ও আন্তরিকতার সঙ্গে সেবা দিতে হবে। মানুষ পুলিশের সেবা পেতে প্রথমে থানায় আসে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনসেবায় কতটা আন্তরিক তা নগরবাসীকে বোঝাতে হবে। এ সময় অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment