Wednesday, February 7

শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরায় মাদ্রাসা পড়ুয়া এক শিশুকে বলাৎকারের অভিযোগে সাব্বির হোসেন নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৭টায় সদর উপজেলার আগরদাঁড়ি মাদ্রাসা এলাকা থেকে স্থানীয় লোকজন তাকে আটক করে। পরে রাত ১১টায় পুলিশ গ্রেপ্তার করে।


আটক করা মাদ্রাসা শিক্ষক সাব্বির হোসেন (২৮) সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের তেঁতুলতলা গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে ও আগরদাঁড়ি মাদ্রাসার হেফজ শিক্ষক।




Pause
Unmute




Remaining Time -20:03Close Player


আগরদাঁড়ি ইউপির সদস্য শহীদুল ইসলাম জানান, পূর্ব আগরদাঁড়ি গ্রামের এক ইটভাটা শ্রমিকের ছেলে (১০) আগরদাঁড়ি মাদ্রাসার হেফজখানায় পড়াশোনা করত। গত ১৫ দিনে শিক্ষক সাব্বির হোসেন তাকে কৌশলে মাদ্রাসার মধ্যে ডেকে নিয়ে বলাৎকার করে। শনিবার (৩ ফেব্রুয়ারি) ওই ছাত্র ফের একই ঘটনার স্বীকার হলে বিষয়টি সে মাকে জানায়। মা ঢাকার ইটভাটায় কর্মরত স্বামীকে জানিয়ে তাকে (ইউপি সদস্য) জানাতে বলে। তিনি বিষয়টি জানতে পেরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে ওই শিক্ষককে আটক করে সোমবার সন্ধ্যায় সদর থানায় খবর দেন। একপর্যায়ে রাত ১১টায় পুলিশের হাতে তুলে দেওয়া হয় শিক্ষক সাব্বির হোসেনকে। ওই ছাত্রকে গ্রাম ডাক্তার ইয়ার আলীর কাছে চিকিৎসা নিয়েছেন।




শহীদুল ইসলাম আরও জানান, কয়েক মাস আগে সাব্বির আগরদাঁড়ি মাদ্রাসার ভেতর মসজিদের ভারপ্রাপ্ত মোয়াজ্জেম ছিল। সম্প্রতি তাকে হেফজখানার শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হয়।










এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক সাব্বীর হোসেন তার দোষ স্বীকারে করে বলেন, ‘ভুল করে ফেলেছি।’


সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম জানান, বলাৎকারের অভিযোগে সাব্বির হোসেনকে রাত ১১টায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

No comments:

Post a Comment