Sunday, February 25

চন্দনাইশে ছাত্রকে বলাৎকার অভিযোগে শিক্ষক আটক

চন্দনাইশে ১১ বছরের এক মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাওলানা আবদুর রশিদ (২২) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় রবিবার সকালে শিশুটির পিতা মো.ইয়াছিন বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে ওই শিক্ষককে আটক করে চন্দনাইশ থানায় নিয়ে আসা হয়। গ্রেফতার হওয়া শিক্ষক মাওলানা আবদুর রশিদ বাঁশখালি থানা সরল ইউনিয়নের আবুল বশরের ছেলে বলে জানা যায়।

সে ৮নম্বর হাশিমপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আর-রাহমাহ ইসলামিক একাডেমির শিক্ষক। এ ব্যাপারে শিশুর পিতা মো.ইয়াছিন জানান, ‘আমার ছেলে সৈয়দাবাদ আর-রাহমাহ ইসলামিক একাডেমির হেফজ বিভাগে পড়াশোনা করে। গত বৃহস্পতিবার মাদ্রাসার শিক্ষক আবদুর রশিদ তার কক্ষে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক সেখানে আমার ছেলেকে বলাৎকার করে। পরে গতরাতে আমার ছেলে বাড়িতে গিয়ে তার মাকে এইসব কথা খুলে বলে। পরে আমার ছেলের কথার প্রেক্ষিতে আমি বাদী হয়ে চন্দনাইশ থানায় মামলা দায়ের করি। এব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানিয়েছেন, শিশু বলাৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃত শিক্ষককের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাওলানা আবদুর রশিদ ঘটনার বিষয়টি শিকার করেছন।

No comments:

Post a Comment